Total Pageviews

দৃষ্টি আকর্ষণ: আমাদের whereindoctor.com ওয়েবসাইটে সন্মানিত ডাক্তার সাহেবগনের Qualification বা Designation বা Experience এর উপর ভিত্তি করে সিরিয়ালে Data অন্তর্ভুক্ত করা হয়না, সর্বশেষে আপডেটকৃত Data টি সর্বশেষে অন্তর্ভুক্ত করা হয় ।

Profile of Professor Dr. Nazmun Nahar

 Profile of Professor Dr. Nazmun Nahar


Professor Dr. Nazmun Nahar

MBBS, DO, FCPS(Ophthalmology), ICO(UK), FRCS(Glasgow), FRCS(Edinburg)
Fellow Vetrieo Retina, IIEIH & LVPEI, India
Retina & Phaco Surgeon & ROP Specialist
Head of Retina Department (Ex)
lspahani lslamia Eye Institute & Hospital, Dhaka
Professor, Lions Eye Institute & Hospital, Dhaka
Cell: 01571-005847

Chamber 1: Deen Mohammad Eye Hospital
Sobhanbagh, Mirpur Road, Dhaka.
Visiting Hours:
For Appointment: 01551-244492

Chamber 2: Bashundhara Eye Hospital
Bashundhara R/A, Block D, Dhaka.
Visiting Hours:
For Appointment: 01775-559977

Chamber 3: Evercare Hospital
Plot No. 81, Block E, Bashundhara R/A, Dhaka.
Visiting Hours: 
For Appointment: 02-8431661-5


দক্ষতা ও অভিজ্ঞতা
 প্রফেসর ডাঃ নাজমুন নাহার তার এমবিবিএস সম্পন্ন করার পর ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে চক্ষুবিজ্ঞান বিষয়ে ডিপ্লোমা সম্পন্ন করেন। এরপর তিনি বাংলাদেশের কলেজ অব ফিজিশিয়ানস অ্যান্ড সার্জনস (বিসিপিএস) থেকে চক্ষুবিজ্ঞান বিষয়ে এফসিপিএস সম্পন্ন করেন। তিনি রয়্যাল কলেজ অব গ্লাসগো থেকে এফআরসিএস ডিগ্রি অর্জন করা বাংলাদেশের প্রথম নারী চক্ষুবিশেষজ্ঞ। এছাড়াও তিনি রয়েল কলেজ অব এডিনবরা থেকে তার দ্বিতীয় এফাআরসিএস-ও সম্পন্ন করেন।

 তিনি একজন নামকরা ভিট্রিও-রেটিনা সার্জন। ভারতের হায়দ্রাবাদের এলভি প্রাসাদ আই ইন্সটিটিউট ও ঢাকার ইস্পাহানি ইসলামিয়া আই ইন্সটিটিউট অ্যান্ড হসপিটাল থেকে ভিট্রিও-রেটিনা বিষয়ে তিনি তার দীর্ঘমেয়াদী ফেলোশিপ সম্পন্ন করেন। ইসলামিয়া আই হসপিটালের রেটিনা বিভাগের প্রধান হিসাবে তিনি বহুবছর কর্মরত ছিলেন; বর্তমানে তিনি ঢাকার লয়ন্স আই ইন্সটিটিউট অ্যান্ড হসপিটাল-এ অধ্যাপক ও রেটিনা বিভাগে বিভাগীয় প্রধান হিসাবে কর্মরত আছেন ।

 তিনি শুধু ভিট্রিও রেটিনা সার্জরিতে বিশেষজ্ঞ নন, চোখের ছানি ও ট্রমা সার্জারিতেও তার বিস্তৃত অভিজ্ঞতা রয়েছে। তিনি ১০,০০০ এর বেশি সার্জারি সম্পন্ন করেছেন। প্রফেসর ডাঃ নাজমুন নাহার দীর্ঘমেয়াদী রেটিনা ফেলোশিপ প্রোগ্রামের একজন ট্রেইনার। তিনি স্নাতকোত্তর, ডিপ্লোমা এবং এফসিপিএস অফথালমোলজি’র শিক্ষক ও পরীক্ষক।

 রেটিনোপ্যাথি অফ প্রিম্যচুরিটি(আরওপি) বিষয়ে প্রফেসর ডাঃ নাজমুন নাহার একজন বিশেষজ্ঞ। তিনি ভারতের হায়দ্রাবাদের এলভিপিইআই থেকে আরওপি- এর উপর প্রশিক্ষণপ্রাপ্ত। তিনি বাংলাদেশের আরওপি- এর স্ক্রিনিং ও চিকিৎসার একজন অন্যতম অগ্রদূত।

 দেশি ও বিদেশি বিভিন্ন জার্নালে তিনি ৩০ টিরও বেশি গবেষণাপত্র প্রকাশ করেন । তিনি জাতীয় আর্ন্তজাতিক বেশ কিছু অফথালমোলজিক্যাল সোসাইটির একজন সদস্য।


Location of Chamber 1:



Location Of Chamber 2:



Location of Chamber 3:



.
ads
ads

Useful Links